আজ মঙ্গলবার, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাজিলের বিশ্বসেরা আক্রমণ

ব্রাজিলের নেইমার, কৌতিনহো, জেসুস, ফিরমিনো, ডগলাস কস্তা

 ব্রাজিলের নেইমার, কৌতিনহো, জেসুস, ফিরমিনো, ডগলাস কস্তা

 

সংবাদচর্চা রিপোর্ট:

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের আর মাত্র কয়েক দিন বাকী ।শুরু হয়ে গেছে এবারের আসরে কোন দল সেরা হবে  তা নিয়ে নানা জল্পনা কল্পনা। সকল দলেই কম বেশি তারকা খেলোয়াড় আছে। ফুটবল খেলায় একজন খেলোয়াড় ম্যাচ জয় করতে পারে না। কোন দলকে বিশ্বকাপ আসরে কাপ জয় করতে হলে চর্তুর পার্শের খেলোয়াড়দের ভালো খেলা উপহার দিতে হয়।

২১ তম রাশিয়া বিশ্বকাপ ফুটবল আসরে খেলোয়াড়দের শক্তির বিচারে সবচেয়ে শক্তিশালী দল গঠন করছে ব্রাজিল।ব্রাজিলে রয়েছে নেইমার, কৌতিনহো, জেসুস, ফিরমিনো, ডগলাস কস্তা।যারা  বিশ্বসেরা আক্রমণাত্বক খেলোয়াড়।  রাশিয়ায় বিশ্বকাপ জিততে তাদের মত আর কোন দলের এমন আক্রমণ নেই।ব্রাজিল দল

আজেন্টিনা,পর্তুগাল,জামানীসহ বেশ কিছু দলে একজন করে তারকা খেলোয়াড় রয়েছে ।

ব্রাজিলের ১৯৭০ বিশ্বকাপ জয়ী দলের কোচিং লিজেন্ডদের একজন কালোর্স আলবার্তো পেরেইরা। যিনি ব্রাজিলকে ১৯৯৪ সালে বিশ্বকাপ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন। তিনি তার ফুটবল স্মৃতি, রাশিয়া বিশ্বকাপ থেকে প্রত্যাশাসহ নানা দিক নিয়ে ফিফাডটকমকে একটি সাক্ষাৎকার দিয়েছেন।

সাক্ষাৎকার কালোর্স আলবার্তো পেরেইরা বলেন, অনেকে বলছে আর্জেন্টিনা বাছাইপর্বে খারাপ করেছে। তবে তাদের বিশ্ব আসরে দারুণ ঐতিহ্য আছে এবং তাদের দলে আছে বিশ্বসেরা ফুটবলার।

আর ব্রাজিলের নেইমার, কৌতিনহো, জেসুস, ফিরমিনো, ডগলাস কস্তাদের নিয়ে আছে বিশ্বসেরা আক্রমণ। যারা রাশিয়ায় বিশ্বকাপ জিততে পারে তাদের মধ্যে আর কোন দলের এমন আক্রমণ নেই।

স্পন্সরেড আর্টিকেলঃ